Return Policy Page

Returns Policy


ডেলিভারির সময় আপনার পণ্য ক্ষতিগ্রস্ত, ত্রুটিপূর্ণ, ভুল বা অসম্পূর্ণ থাকলে, দয়া করে SmartSolution.com ওয়েবসাইটে ফেরত দেওয়ার অনুরোধ জানান। SmartSolution.com আইটেমগুলির জন্য 10 দিনের মধ্যে, অথবা ডেলিভারির তারিখ থেকে 7 দিনের মধ্যে রিটার্নের অনুরোধ করতে হবে।


ইলেকট্রনিক যন্ত্রপাতি এবং মোবাইল ফোন সম্পর্কিত সমস্যাগুলির জন্য ব্যবহারের পরে বা রিটার্ন পলিসি সময়কালের পরে, অনুগ্রহ করে চেক করুন পণ্যটি বিক্রেতার ওয়ারেন্টি বা ব্র্যান্ড ওয়ারেন্টির আওতায় আছে কিনা। ওয়ারেন্টি দাবি সম্পর্কে আরও তথ্যের জন্য, অনুগ্রহ করে আমাদের ওয়ারেন্টি নীতি দেখুন।


একটি আইটেম ফেরতের জন্য বৈধ কারণগুলো:


১. ডেলিভারি করা পণ্য ক্ষতিগ্রস্ত (যেমন ভাঙা, ত্রুটিপূর্ণ হলে (যেমন স্যুইচ করতে অক্ষম হলে)।

২.ডেলিভারি করা পণ্যটি অসম্পূর্ণ (যেমন আইটেম এবং/অথবা আনুষাঙ্গিক অনুপস্থিত)

৩.ডেলিভারি করা পণ্যটি ভুল (যেমন ভুল পণ্য/আকার/রঙ, জাল আইটেম, বা মেয়াদ শেষ)।

৪.ডেলিভারি করা পণ্যটি পণ্যের বিবরণ বা ছবির সাথে মেলে না (অর্থাৎ পণ্যটি বিজ্ঞাপন হিসাবে না মিলে)।

৫.ডেলিভারি করা পণ্য মাপসই করা হয় না. (অর্থাৎ আকার অনুপযুক্ত হলে)


রিটার্নের জন্য শর্ত:


১.পণ্যটি অবশ্যই অব্যবহৃত, পরিধানহীন, ধোয়াহীন এবং কোনো ত্রুটি ছাড়াই হতে হবে। ফ্যাশন পণ্যের জন্য, পণ্যগুলি ফিট আছে কিনা তা দেখতে হবে।


২.পণ্যটি অবশ্যই আসল এবং অক্ষত প্রস্তুতকারকের প্যাকেজিং/বক্সে ফেরত দিতে হবে। যদি পণ্যটি SmartSolution.com Store প্যাকেজিং/বক্সে ডেলিভারি করা হয়, তাহলে একই প্যাকেজিং/বক্স ফেরত দিতে হবে। প্রস্তুতকারকের প্যাকেজিং/বাক্সে সরাসরি টেপ বা স্টিকার লাগাবেন না।


দ্রষ্টব্য: আপনার রিটার্ন প্রক্রিয়ায় কোনো অসুবিধা/বিলম্ব এড়াতে আপনার রিটার্ন প্যাকেজে অর্ডার নম্বর এবং রিটার্ন ট্র্যাকিং নম্বর নির্দেশ করা গুরুত্বপূর্ণ।


Note: আপনার ফেরত অনুরোধ প্রত্যাখ্যান করা হলে, আইটেমটি ৫-৭ দিনের মধ্যে আপনার কাছে ফেরত পাঠানো হবে। তিনটি (3) ব্যর্থ ডেলিভারি প্রচেষ্টার পরে আইটেমটি স্ক্র্যাপে পাঠানো হবে এবং কোন কিছু ফেরত দেওয়া হবে না।